মাসিক আয়ের সনদপত্র ফরম্যাট || Monthly Income Certificate Format Bangla

মাসিক আয়ের সনদ পত্র

মাসিক আয়ের সনদ সাধারণত আমাদের দৈনন্দিন জীবনে বিভিন্ন কাজে প্রয়োজন হয়। হতে পারে যেটি শিক্ষাক্ষেত্রে কিংবা চাকুরীর ক্ষেত্রে। আজকেরএই পোস্টে কিভাবে আপনারা  একটি মানসম্মত মাসিক আয়ের সনদ তৈরী করবেন  সেই ফরম্যাটটি আপনাদের সাথে শেয়ার করেছি। আপনি ডাউনলোড অপশন হতে সরাসরি এডিটেবল ওয়ার্ড ফাইল ফরম্যাটটি  ডাউনলোড করতে পারেন।

মাসিক আয়ের সনদ pdf

আয়ের সনদ doc


ফরমেট-১

মাসিক আয়ের সনদপত্র

এই মর্মে প্রত্যয়ন করা যাইতেছে যে, মােঃ আবু সুফিয়ান, জাতীয় পরিচয় পত্র নং৮৫৬৫৯৮৫৬৯৭, পিতা- রফিক আহমদ, মাতা- জাহানারা বেগম, ঠিকানা-গ্রামঃ দৌলতপুর, ডাকঘর: ফাজিলখাঁর হাট-৪৩৭১, ওয়ার্ড নং-০৩, থানা: কর্ণফুলী, জেলাঃ চট্টগ্রাম। তিনি অত্র এলাকার একজন বাসিন্দা এবং আমার পরিচিত। তিনি একজন ব্যবসায়ী। আমার জানামতে তাহার ব্যবসা প্রতিষ্ঠান হইতে ৩৫,০০০/- (পঁচিশ হাজার) টাকা আয় করেন।


আমি তাহার জীবনের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করি।

ফরমেট-২

অভিভাবকের মাসিক আয়ের সনদপত্র

এই মর্মে প্রত্যয়ন করা যাইতেছে যে, মােঃ আবু সুফিয়ান, পিতা- রফিক আহমদ, মাতা- জাহানারা বেগম, ঠিকানা-গ্রামঃ দৌলতপুর, ডাকঘর: ফাজিলখাঁর হাট-৪৩৭১, ওয়ার্ড নং-০৩, থানা: কর্ণফুলী, জেলাঃ চট্টগ্রাম। তিনি অত্র এলাকার একজন সম্মানিত বাসিন্দা এবং আমার সু-পরিচিত। আমার জানামতে তাহার অভিভাবক তাহার পিতা রফিক আহমদ পেশায় একজন সরকারী চাকুরীজীবি ও তাহার মাসিক আয় ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা মাত্র। আমার জানা মতে সে রাষ্ট্রবিরােধী কোন কাজে জড়িত নয়।

আমি তাহার জীবনের সার্বিক সাফল্য কামনা করি।

Monthly Income Certificate Format

ফরম্যাট ফাইল টাইপ
মাসিক আয়ের সনদ পিডিএফ ডাউনলোড
মাসিক আয়ের সনদ ওয়ার্ড ফাইল ডাউনলোড

আরো নিত্যনতুন ফরমেট পেতে আমাদের ইউটিউব চ্যালেনটিকে সাবস্ক্রাইব করুন।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন